Friday 23 December 2016

Educationboard Results BD - Android Apps on Google Play

Educationboard Results BD - Android Apps on Google Play




জেএসসি, জেডিসি ও প্রাথমিক সমাপনী  পরীক্ষার ফল আগামী  ২৯ শে ডিসেম্বর দ্রুত রেজাল্ট মোবাইল অ্যাপ এ 

জেএসসি, জেডিসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল একই দিনে প্রকাশ করা হচ্ছে। এর আগে গত ২০ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছিল ২৯ ডিসেম্বর জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) ও প্রাথমিক সমাপনী পরীক্ষার ফল প্রকাশ করা হবে।
 এবারও এসএম এস , ইন্টারনেট ও মোবাইল অ্যাপ এর মাধ্যমে রেজাল্ট পাওয়া যাবে । দ্রুত  ও ঝামেলা ছাড়াই রেজাল্ট পেতে  ডাওনলোড করতে পারেন  নিচের অ্যাপটি ।"Education board results in bd"  নামের এই অ্যাপটি ইতিমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে ।  প্রতি সাবজেক্টের নাম্বার সহ পুরো 
মার্কশীট   ডাওনলোড করতে পারেন এই  অ্যাপ দিয়ে মোবাইলেই। প্রতি সাবজেক্টের নাম্বার ও টোটাল মার্ক দেখতে   অ্যাপ এ যার যার বোর্ড এর  আইকন এ ক্লিক করতে হবে  এবং অবশ্যই রেজিস্ট্রেশন নংঃ দিতে হবে ।  ইন্টারনেট ও এস এম এস উভয় সুবিধা রয়েছে এই  অ্যাপ  এ ।
অন্যান্য সুবিধার পাশাপাশি এবার তারা ফেসবুকেও রেজাল্ট দেখার হেল্পলাইন তৈরি করেছে। এন্ড্রয়েড  মোবাইলের জন্য অ্যাপ টি ডাওনলোড  করতে পারেন।
ডাওনলোড   লিংকঃ https://goo.gl/Zu8PNt
অথবা টোটাল মার্ক দেখার জন্য
ডাওনলোড   লিংকঃ https://goo.gl/BamY7b
আপনি চাইলে ফেসবুকেও  এ রেজাল্ট পেতে পারেন 
লিংকঃ https://goo.gl/K2k7ZS
এই  পেজে লাইক দিয়ে আপনার রোল নাম্বারটি কমেন্ট অথবা ইনবক্স করুন  আমাদের হেল্পলাইনের সদস্যরা আপনাকে রেজাল্ট প্রকাশ হওয়ার সাথে সাথেই জানিয়ে দিবে । সবার জন্য শুভ কামনা ।

No comments:

Post a Comment